ধামরাইয়ে ৪শত পরিবার কে ঈদ সামগ্রী বিতরণ  টেক্সটাউন গ্রুপের

মো: আব্দুল আহাদ বাবু, ধামরাই ঢাকা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে টেক্সটাউন গ্রুপের পক্ষ থেকে প্রায় ৪শত পরিবারের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ফুকুটিয়া এলাকার আনোয়ার মার্কেটে কয়েকটি গ্রামের প্রায় ৪শত পরিবারের মাঝে ঈদ উপলক্ষে স্থানীয় ব্যবসায়ী আনোয়ার হোসেনের সভাপতিত্বে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রতি পরিবার কেই দুই প্যাকেট সেমাই, এক কেজি চিনিগুড়া চাল, এক কেজি চিনি ও এক কেজি গুঁড়া দুধ দেয়া হয়।

টেক্সটাউন গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন।

টেক্সটাউন গ্রুপের টেক্সট্রিম পোশাক কারখানার ব্যবস্থাপক সাবরিনা আক্তার বলেন, টেক্সটাউন, টেক্সট্রিম কারখানার এমডি আনোয়ার হোসেন মানিক স্যার। তিনি তার আশপাশের সবাইকে নিয়ে ভালো থাকতে ভালোবাসেন। তাই আপনাদের সবার সাথে ঈদের খুশি ভাগাভাগি করে নেয়ার জন্যই এই ঈদ সামগ্রী উপহাররে ব্যবস্থা করেছেন তিনি।  আপনারা আমাদের কারখানার মালিক আনোয়ার হোসেন মানিক স্যার, সকল কর্মকর্তা-কর্মচারী, আপনাদের সকলের পরিচিত আনোয়ার ভাইসহ সবার জন্যই দোয়া করবেন।

সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন বলেন, আমি টেক্সটাউন গ্রুপের কতৃপক্ষ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এমন একটা উদ্যোগ নেয়ার জন্য। টেক্সটাউন গ্রুপের এমন মহান উদ্যোগ দেখে আরো অন্যরাও আগামীতে এমন ঈদ সামগ্রী উপহার দিতে আগ্রহী হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফুকুটিয়া এলাকার, ব্যবসায়ী হারুন মিয়া, ইয়ারহোসেন, সাদেকুর রহমান, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলমসহ এলাকার আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ।