লোহাগাড়ায় শীতার্ত দুস্থ্দের মাঝে চট্টগ্রাম জেলা পরিষদের কম্বল ও মাস্ক বিতরণ 

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম): কনকনে এই ঠান্ডায় চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে হত-দরিদ্র শীতার্ত দুস্থ্দের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে।
৯জানুয়ারি রবিবার দিনব্যাপী পৃথক পৃথকভাবে উপজেলার আধুনগর এবং আমিরাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয় সহ বিভিন্ন ইউনিয়নের শীতার্ত দুস্থ্দের মাঝে ৪শতাধিক কম্বল ও কয়েকশত মাস্ক  বিতরণ করেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল চৌধুরী।
এসময় আধুনগর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন,আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচসহ বিভিন্ন ইউপি সদস্যরা উপস্হিত ছিলেন।
জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার কামাল চৌধুরী জানান, কনকনে এই শীতে ব্যাপক কষ্ট পাচ্ছে এলাকার অসহায় ও হত-দরিদ্র পরিবারের সদস্যরা। তাদের এমন অবস্হা চিন্তা করে জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মুহাম্মদ আবদুস সালাম মহোদয়ের পক্ষ থেকে এলাকার ৪ শতাধিক অসহায় পরিবার ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছি এবং
জনসচেতনতামুলক মাস্ক বিতরণ করেছি।  চট্টগ্রাম জেলা পরিষদ সবসময় অসহায় মানুষের কল্যাণে এবং এলাকার বিভিন্ন ধরণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন বলেও তিনি জানান।