হাজারো মানুষের  ভালো বাসায় সিক্ত হলেন চেয়ারম্যান আজিমুল হক আজিম 

কফিলউদ্দিন চকরিয়া প্রতিনিধি: চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউপি নির্বাচনে ৪র্থবারের মতো আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হয়ে ঢাকা হয়ে ককসবাজার ইয়ারপোট থেকে চকরিয়ায় ফেরার পথে মঙ্গলবার বিকাল তিনটায় হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন বর্তমান চেয়ারম্যান আজিমুল হক আজিম ।
২৪ নভেম্বর বিকাল তিনটায় আজিমুল হক আগমন উপলক্ষে উপজেলার সীমান্ত ইউনিয়ন খুটাখালী এলাকা থেকে চকরিয়া পৌরশহর হয়ে মানিকপুর পর্যন্ত রাস্তার দু’পাশে ২০ কিলোমিটার হাজার হাজার জনতার ঢল নেমেছিলো। আওয়ামী লীগ নেতাকর্মী ছাড়াও ইউনিয়নের সকল পেশার মানুষ দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে উপস্থিত হন। পরে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে মানিকপুর বাজারে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থি আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম।
মানিকপুর বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাদল শর্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় আজিমুল হক বলেন, আমি আপনাদের সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সুরাজপুর-মানিকপুর মানুষের সেবা করার জন্য আবারও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে অত্র ইউনিয়নের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার সুযোগ দিন।
নৌকার চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি বিশ্বাস রেখেছেন। আমি অতীতের মতো তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন।