হরিরামপুরে মুক্তিযোদ্বার ভাস্কর্য উদ্বোধন  করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ বর্তমান এবং ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে মানিকগঞ্জের হরিরামপুরে সদ্য নির্মিত মুক্তিযোদ্ধার ভাস্কর্য উদ্বোধন করা হয়।
২১ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে উপজেলা চত্ত্বরে মানিকগঞ্জ জেলা পরিষদের আয়োজনে এ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড. গোলাম মহীউদ্দীন এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-২০ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব বেনজীর আহমেদ, মানিকগঞ্জ-১ আসনের সাংসদ আলহাজ্ব এ.এম. নাঈমুর রহমান দূর্জয়, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খাঁন, পিপিএম (বার), মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা রেজাউর রহমান খান জানু প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড. গোলাম মহীউদ্দীন। জেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সালাম চৌধুরী।
অনুষ্ঠানটি পরিকল্পনায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর- রে-শাহওয়াজ এবং সঞ্চালনা করেন হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে জেলা ও উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।