হবিগঞ্জের আলোচিত ফারিয়ান হত্যা মামলার প্রধানআসামী খালেদ আখঞ্জি গ্রেফতার

 কামরুল হাসান কাজল, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলের  আলোচিত মেহরাব আল হক ফারিয়ান হত্যা মামলার প্রধান আসামি খালেদ আখঞ্জীকে গ্রেফতার করেছে পুলিশ।  হত্যাকান্ডের ১০ দিনের মাথায় বুধবার (৫ জানুয়ারী) ভোর রাতে বাহুবল মডেল থানার এস আই নাজমুল হকের নের্তুত্বে কুলাউড়া থানা পুলিশের সহযোগীতায় কুলাউড়া উপজেলার কর্মদা গ্রাম থেকে  তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর  বাহুবল মডেল থানায় তাকে জিজ্ঞসাবাদ করা হচ্ছে।উল্লেখ্য,  বাহুবল উপজেলার চক-সুখচর গ্রামের মৃত ফজলুল হক আখঞ্জীর পুত্র  খালেদ আখঞ্জী(৫৮) ও তার ছোট ভাই মুন্না আখঞ্জীর মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা সহ বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। এর জের ধরে গত ২৩ ডিসেম্বর সকালে  মুন্না আখঞ্জীর পুত্র  মেহেরাব আল হক ফারিয়ানের স্ত্রীর সাথে চাচা খালেদ আখঞ্জীর ঝগড়া হয়। ওইদিন  রাত প্রায় ৮ টার দিকে এ ঘটনাকে কেন্দ্র করে মুন্না আখঞ্জীর ছেলে মেহেরাব আল হক ফারিয়ান (২৫) কে চাচা খালেদ আখঞ্জী (৫৮) দাঁড়ালো ছুরিকাঘাত করেন। এতে ফারিয়ান গুরুতর আহত হয়।

এসময় পরিবার ও আশপাশের লোকজন ফারিয়ানকে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান খান বলেন,  খালেদকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।