স্ব-প্রতিষ্ঠানেই শিক্ষার্থী থেকে শিক্ষক ৩৬ নোবিপ্রবিয়ান

রাজু, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষার্থী থেকে শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন ৩৬ জন শিক্ষার্থী। এবারে সর্বমোট ৭৬ জন নিয়োগপ্রাপ্তদের মধ্যে তাদের এই অর্জন।

সদ্য নিয়োগপ্রাপ্ত নোবিপ্রবিয়ান শিক্ষকদের মধ্যে ফার্মেসি বিভাগের চারজন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের দুইজন, মাইক্রোবায়োলজি বিভাগের পাঁচজন, অ্যাপ্লাইড ক্যামিস্ট্রি এ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগের চারজন, ফুড টেকনোলজি এ্যান্ড নিউট্রিশন সায়েন্স (এফটিএনএস) বিভাগের চারজন, , অর্থনীতি বিভাগের তিনজন, ইংরেজি বিভাগের তিনজন, ফলিত গণিত বিভাগের তিনজন, এনভায়রনমেন্টাল সায়েন্স এ্যান্ড ডিজেস্টার ম্যানেজমেন্ট (ইএসডিএম) বিভাগের দুইজন, ফিসারিস এ্যান্ড মেরিন সায়েন্স (ফিমস) বিভাগের দুইজন, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগের দুইজন, কৃষি বিভাগের একজন এবং ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের একজন নোবিপ্রবিরই শিক্ষার্থী ছিলেন।

নিয়োগপ্রাপ্তদের মধ্যে আব্দুর রহমান শরীফ, আব্দুল বারেক, আব্দুর রহমান রিপন, মাহমুদুল ইসলাম ফার্মেসী বিভাগের এবং অর্থনীতি বিভাগ থেকে মো. গোলাম কিবরিয়া, আক্তার ইমাম, ফারিয়ান তাহরিম ভিকি, ইংরেজি বিভাগ থেকে হুমায়রা সুলতানা, শাহেরা খাতুন, নুসরাত জাহান অনামিকা এবং ফলিত গণিত বিভাগ থেকে জামাল উদ্দীন, আব্দুল করিম, জান্নাতুন নাইম নিয়োগ পেয়েছেন।

মাইক্রোবায়োলজি বিভাগ থেকে নিয়োগ পেয়েছেন অতুন সাহা, সুমিতা রানী সাহা, নিক্কন সরকার, সুলতানা রাজিয়া, উদিতি পাল বৃষ্টি। এসিসিই বিভাগ থেকে আব্দুস সামাদ আজাদ, খোদেজা আফরিন মুন্নী, কানিজ ফাতেমা জিতু, ফারিয়া আফরোজ, এফটিএনএস বিভাগ থেকে আসাদুল হাবিব, লিংকন চন্দ্রশীল, মো. নাহিয়ান রহমান, স্বর্ণিমা ঘোষ জুঁই নিয়োগ পেয়েছেন।

এছাড়াও সিএসটিই বিভাগ থেকে হাসান ইমাম, শারমিন আক্তার মিলু, পরিবেশ বিজ্ঞান ও ইএসডিএম বিভাগ থেকে সজীব আহমেদ, নিগার সুলতানা কাকন, ফিমস বিভাগ থেকে আফসানা কবির দীপ্তি, জাহানারা আক্তার লিপি, বিজিই বিভাগ থেকে ফারজানা মিতু, মো. ইয়াসিন মিয়া, আইসিই বিভাগ থেকে মাহবুবুল আলম নাইম এবং কৃষি বিভাগ থেকে সাবিয়া খান শিক্ষার্থী থেকে শিক্ষক হিসেবে যোগদান করেছেন স্ব-স্ব বিভাগে ।