স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কেরানীগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

এনামুল হাসান: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের এই সময়ে যুক্ত হয়েছে বাংলাদেশের স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন। এ উপলক্ষে বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের নেকরোজবাগ খেলার মাঠে জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ। তিনি বলেন, ১৯৭১ এ ৩০ লাখ শহীদের প্রাণের বিনিময়ে রক্তক্ষয়ী যুদ্ধের মধ্যে দিয়ে এই দেশ স্বাধীন হয়েছে।  পৃথিবীর এমন কোনো শক্তি নেই যে বাংলাদেশকে দাবিয়ে রাখতে পারে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ বিশ্বের কাছে রোল মডেল। বাংলাদেশ পারবে সেটির প্রমাণ হচ্ছে আমাদের পারমাণবিক বিদুৎ প্লান্ট, মহাকাশে স্যাটেলাইট প্রেরণ। তিনি আরও বলেন, বাঙালি জাতির এগিয়ে যাওয়ার প্রেরণা হচ্ছে বঙ্গবন্ধু।  জননেত্রী শেখ হাসিনার দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অদম্য শক্তিকে কেউ পরাজিত করতে পারবে না। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে যেতে হবে। তাহলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবো।
এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক ও জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, কালিন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক, কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম হাসান, সাবেক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রনি, কালিন্দী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ ইতি, সহ-সভাপতি মোঃ আনোয়ার, আসাদুজ্জামান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক আই এইচ পাপ্পু, মোঃ ফয়সাল ও ইউপির ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুব হাসান মিল্টন প্রমুখ।