স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিশ্বনাথে উপজেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি

ফারুক আহমদ,বিশ্বনাথ সিলেট: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও ১৬ ডিসেম্বর বিজয় দিবসে সূর্যোদয়ের সাথে সাথে সিলেটের বিশ্বনাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও উপজেলার সামনে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর ভোরে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিশ্বনাথ থানা, বিশ্বনাথ পৌরসভা, উপজেলা আনসার বিডিবি, অফিসার্স ক্লাব, পল্লী বিদ্যুৎ কর্মকর্তাদের পক্ষ থেকে ওই পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান মুসা, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস শহীদ, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুল আলম সরকার, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম, আনসার ভিডিবি কর্মকর্তা আমির হোসেন,
উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়াসহ প্রমুখ।