সেবাই পুলিশের ধর্ম শ্লোগানকে সামনে রেখে উল্লাপাড়া মডেল থানা গড়ে তুলেছেন মানবতার দেয়াল

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ‘যার প্রয়োজন নিয়ে যানথ‘যার অতিরিক্ত আছে রেখে যানথএই শ্লোগানকে সামনে রেখে দেওয়ালে লিপিবদ্ধ করেছেন শীতার্তদের জন্য শীতবস্ত্র রেখে মানবতার দেয়াল গড়েছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ। গত ক’দিন ধরে শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য বিভিন্ন ধরনের শীতের পোশাক ঝুলিয়ে রেখে মানবতার দেয়ালটি গড়ে তোলা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, সেবাই পুলিশের ধর্ম। সমাজের নি¤œ ও পথচারী মানুষের শীত নিবারনের জন্য শীতার্ত মানুষের জন্য কিছু গরম পোশাক ও বির্ত্তবানদের দেওয়া পোশাকে উল্লাপাড়া মডেল থানা পুলিশ মানবতার দেয়ালের নামে একটি প্লাটর্ফম গড়ে তুলেছেন। এখানে যাদের বাসা বা বাড়ীতে অতিরিক্ত পোশাক রয়েছেন সেগুলো এনে এই মানবতার দেয়ালে রাখা হচ্ছে এবং যাদের প্রয়োজন সেগুলো তারা নিয়ে যাচ্ছেন শাত নিবারনের জন্য। এই মানবতার দেওয়াল সাধারন মানুষের মাঝে সাড়া জাগিয়েছে।

তিনি আরোও জানান,এই কার্যক্রম ধারাবাহিক ভাবে চলতে থাকবে। প্রয়োজনে আমরা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সমাজের বিত্তবানদের সাথে নিয়ে গরম পোশাক সংগ্রহ করে গরীব অসহায় মানুষের জন্য মানবতার দেওয়ালে টাঙ্গিয়ে দেওয়ার চেষ্টা ও পরিসরের চেষ্টা চালিয়ে যাচ্ছি।