সুবর্ণচর ১ নং চরজব্বরে ফারুক ও ৫ নং চরজুবলীতে খসরু চেয়ারম্যান বিজয় সম্ভাবনা এবং মেম্বার প্রার্থীদের মধ্যে যারা বিজয়ের সম্ভাবনা

আবুল কালাম আজাদ (স্বাধীন), নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী ৯ টি উপজেলার মধ্যে সূবর্ণচর উপজেলায় মোট ৮টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৬ টি ইউপিতে নির্বাচন শেষে বাকি ২ টি ১নং চরজব্বর ও ৫ নংচরজুবলী ইউপিতে আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। স্থান পরিদর্শণে জনপ্রিয় চেয়ারম্যান পদপ্রার্থী ও মেম্বার পদপ্রার্থী যারা বিজয়ের সম্ভাবনা রয়েছে তারা হলেন।

১ নং চরজব্বর ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আনারস প্রতিকের জনাব এডভুকেট জনাব মোঃ ওমর ফারুক; ৫ নং চরজুবলীতে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আনারস প্রতিকের মোঃ সাইফুল্লাহ্ খসরু। শৃঙ্খলায় আবদ্ধ থেকে নিজ দলীয়সহসাধারণ মানুষের জন্য কাজ করছেন বিভিন্ন সময়ে ফলে তাদের বিজয়ের সম্ভাবনা অনেক বেশি বলে বিশ্লেষকগণ মনে করছে। এরই সাথে মেম্বার জনপ্রিয়তার শীর্ষে যারা রয়েছে তারা হলেন: ১ নং চরজব্বর ইউপিতে ১ নং ওয়ার্ডে বৈদ্যুতিক পাখার মোঃ মিজানুর রহমান ; ২ নং ওয়ার্ডের তালা মার্কার মোঃ কামাল উদ্দিন; ৩ নং ওয়ার্ডে ফুটবল প্রতিকের মোঃ সজল হক; ৪ নং ওয়ার্ডে বৈদ্যুতিক পাখার মোঃ মনির উল্যাহ্; ৫ নং ওয়ার্ডে মোরগ মার্কার মোহাম্মদ আব্দুল মতিন; ৬ নং ওয়ার্ডে টিউবওয়েল মার্কার মোঃ নুর নবী; ৭ নং ওয়ার্ডে বৈদ্যুতিক পাখার মোঃ আইয়ুব আলী; ৮ নং ওয়ার্ডে মোরগ মার্কার ইব্রাহিম খলিল; এবং ৯ নং ওয়ার্ডে ফুটবল মার্কার বশির আহম্মদ। এছাড়াও ৫ নং চরজুবলী ইউপিতে ১ নং ওয়ার্ডে মোরগ মার্কার মোঃ সামছু উদ্দিন রায়হান; ২ নং ওয়ার্ডে ফুটবল মার্কার মোঃ নুর নবী; ৩ নং ওয়ার্ডে আপেল মার্কার মোঃ আব্দুল কাদের ; ৪ নং ওয়ার্ডে তালা মার্কার মোহাম্মদ মনজুর আলম; ৫ নং ওয়ার্ডে তালা মার্কার মোঃ তাজুল ইসলাম; ৬ নং ওযার্ডে বৈদ্যুতিক পাখার মোঃ মোস্তফা; ৭ নং ওয়ার্ডে মোরগ মার্কার মোঃ জসিম উদ্দিন; ৮ নং ওয়ার্ডে ফুটবল মার্কার মোঃ টিপু সুলতান; এবং ৯ ওয়ার্ডে ফুটবল মার্কার গোলাম রহমান। অত্র জনপ্রতিনিধিগণ নির্বাচনী ইশতেহারগুলো প্রত্যেক ঘরে-ঘরে পৌঁছে দেওয়া থেকে শুরু করে এলাকায় সাধারণ মানুষের সুখ ও দুখে কাছে পাওয়া যায় বলে স্থানীয়রা জানিয়েছেন। তারা মাদক,সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ, যৌতুক, কিশোর গ্যাং নিমূলে স্ব-স্ব ওয়ার্ডে বিজয়ী হলে কঠোর ভূমিকা রাখার প্রতিশ্রæতিসহ অবকাঠামোগত উন্নয়ন যেমন: রাস্তা-ঘাট, পোল-কালভাট, গাইডওয়াল এবং যে এলাকার বাড়িতে বিদ্যুৎ নেই বিদ্যুৎ লাইনের সংযোগ দেওয়ার ব্যবস্থার জন্য নিরলসভাবে কাজ করে যাবেন বলে জনগণকে প্রতিশ্রæতি দিয়েছেনৃ।