সিলেটে বন্যা দূর্গতদের পাশে দাঁড়াবে বরিশাল মহানগর আওয়ামীলীগ

বাপিন ব্যানার্জী, বরিশাল: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সিলেটে বন্যা দুর্গতদের সহযোগীতা করার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানিয়েছেন। এর জন্য একটি একাউন্ট খুলে অর্থ সংগ্রহ করে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করার উদ্যোগ গ্রহণ করেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় আগামি ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৩তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে কালীবাড়ী রোডস্থ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বাসভবনে এক প্রস্তুতি সভায় তিনি একথা বলেন।

এ সময় সিলেটে বন্যা দুর্গতদের সহযোগীতা করায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে সভায় উপস্থিত নেতৃবৃন্দ তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভায় প্রধান অতিথি সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন ধন্যবাদ বা কৃতজ্ঞতা পাবার জন্য নয় বরং জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দু:খী মানুষের পাশে থাকাই আমার একমাত্র দায়িত্ব ও কর্তব্য। আমার দেখা দেখি আমার অনুসারীরা ও অন্যান্য নেতাকর্মীরা উদ্ভুদ্ব হয়ে বর্ন্যাতদের সহযোগিতা করবে এবং সিলেটে বন্যা দূর্গত মানুষদের সাহায্য সহযোগিতার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানান। একটি একাউন্ট খুলে অর্থ সংগ্রহ করে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করার উদ্যোগ গ্রহণ করেন। এতে সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দ প্রধান অতিথির এরূপ উদ্যোগকে স্বাগত জানিয়ে একমত পোষণ করেন।

সভায় আরো মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুসসহ নেতৃবৃন্দ।