সিরাজদীখানে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী মামুন আহমেদের প্রচারনা

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জে সিরাজদীখান উপজেলার মালখানগর ইউনিয়নের সম্ভাব্য স্বতন্ত্ চেয়ারম্যান প্রার্থী মো.মামুন আহমেদের প্রচার প্রচারণা শুরু করছেন। গতকাল শুক্রবার দুপুর ২ টার দিকে ইউনিয়নের  গোড়াপীপাড়া এলাকার বিভিন্ন চায়ের দোকানে ও বিভিন্ন পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া তিনি
সামাজিক যোগাযোগ মাধ্যমেও করছেন নির্বাচনি  প্রচারণা। এছাড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের  জন্য জনসাধারণের কাছে আগে থেকেই বেশ জনপ্রিয়।
এই উপজেলায় আগামী ২৩ শে ডিসেম্বর ১৪টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৫ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.মামুন আহমেদ বলেন, ইউনিয়নবাসীর সেবা করার জন্যই নির্বাচন করতে ইচ্ছা পোষণ করেছি। অনেকদিন ধরেই আমাকে ইউপি চেয়ারম্যান হিসেবদেখতে চায় ইউনিয়নবাসী। আমি সব সময় চেষ্টা কর  ইউনিয়নের উন্নয়নমূলক কাজে সবার সাথে সবসময় রয়েছি।
সেই জন্য জনপ্রতিনিধি হয়ে ইউনিয়ন বাসীর সেবা করার জন্য এবার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে আপনাদের  কাছে এসেছি। ভোটাররা আমাকে যদি ভোট দিয়ে
নির্বাচিত করে তবে জনগণের পাসে থেকে ইউনিয়ন বাসী  সেবায় কাজ করে যাব। সবাই আমার জন্য দোয়া করবেন এবংআমাকে ভোট এবং সমর্থন দিবেন এটাই আশা করছি।