সাদার্ন ইউনিভার্সিটিতে ২৯তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

ব্যুরো প্রধান চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ২৯তম একাডেমিক কাউন্সিলের সভা সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস, বায়েজিদ আরেফিন নগরে কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের ডিগ্রি অনুমোদন, সমাবর্তন নিয়ে আলোচনা, একাডেমিক পারফর্মেন্স রিপোর্ট, মাস্টার্স প্রোগ্রামের রিভাইসড পাঠ্যক্রম কাঠামোর অনুমোদন, স্নাতক একাডেমিক অর্ডিনেন্সের অনুমোদন, একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের জন্য উপাচার্য মহোদেয়ের মনোনীত সদস্যদের অনুমোদন, বিভাগীয় সভার রেজুলেশন অনুমোদন, স্ব—শরীরে পরীক্ষা ও শ্রেণি কার্যক্রম পরিচালনার অনুমোদন, বিভিন্ন অনুষদ  ও  বিভাগে অতিরিক্ত সেকশন চালু ও পুনঃভর্তি অনুমোদনসহ বিবিধ বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং ২৮তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাশ হয়।

উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মোজাম্মেল হকের সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান, সাদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. সালেহ জহুর, অধ্যাপক ড. শওকতুল মেহের, অধ্যাপক ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণসহ অন্যান্যরা।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মোজাম্মেল হক।