সাইফুল চেয়ারম্যানেই ফিরতে চায় কাউন্দিয়াবাসী

নিজস্ব প্রতিবেদক: পঞ্চম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে ৫ জানুয়ারি। সারাদেশে মোট ৭০৭ ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে এই ধাপে। অন্যান্য এলাকার মতোই নির্বাচন নিয়ে সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নে চলছে নির্বাচনের প্রায় শেষ সময়ের আমেজ।

কাউন্দিয়ার সবখানেই বর্তমান চেয়ারম্যান শান্ত খান ও সাবেক চেয়ারম্যান সাইফুল আলম খান ও মেসের আলী কে নিয়েই আলোচনা। শান্ত খানের সমর্থকরা মনে করছেন আবার চেয়ারম্যান হিসেবে শান্ত খানকেই নির্বাচিত করবে কাউন্দিয়াবাসী, অন্যদিকে মেসের আলী’র নৌকা, অপরদিকে কাউন্দিয়ার সাধারণ মানুষ থেকে শুরু করে আপামর জনসাধারণ সহ সাইফুল আলম খানের সমর্থকরা মনে করছেন সাইফুল আলম খানকেই এবার ঘোড়া মার্কায় নির্বাচিত করবে জনগন। জনপ্রিয়তায়ও বর্তমানে সাইফুল আলম খান অনেক এগিয়ে আছে। কেননা, বিগত সময়ে বর্তমান চেয়ারম্যান শান্ত খান কাউন্দিয়াবাসীর প্রত্যাশার প্রতিফল ঘটাতে পারেনি। সাইফুল আলম খান দীর্ঘ ২৫ বছর কাউন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে এলাকাবাসীর সুখে দুখে সবসময় পাশে ছিলেন। নানা কারণে গত নির্বাচনে জয়লাভ না করলেও এই নির্বাচনে জনপ্রিয়তার সর্বোচ্চ শীর্ষে আছেন সাইফুল আলম খান সাবেক চেয়ারম্যান।

জনপ্রিয়তা বেশির কারণ হিসেবে অনেকেই বলছেন, সাইফুল আলম খান চেয়ারম্যানের সময়ে কাউন্দিয়ায় শান্তি শৃঙ্খলা, বিচার ব্যাবস্থা বজায় ছিলো, মাদক-সন্ত্রাস ছিলো নিয়ন্ত্রণে। কিন্তু বর্তমানে এলাকায় বিভিন্ন কারণেই শান্তি শৃঙ্খলার বিঘ্ন ঘটেছে, বিস্তার লাভ করেছে মাদক-সন্ত্রাস সহ অসামাজিক ব্যাবসার মত ঘৃণিত কাজও। আর তাছাড়া সাইফুল আলম খান চেয়ারম্যানের সময়ের চলমান উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্থ হয়েছে বর্তমান সময়ে, এবং তেমন কোন নতুন উন্নয়ন হয়নি।

এসব নানাবিধ কারণে জনপ্রিয়তার সর্বোচ্চ শীর্ষে অবস্থান করছেন ২৫ বছরের সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করা সাইফুল আলম খান। তিনি বলেন, কাউন্দিয়াবাসী একবার ভুল করেছে। আর ভুল করবে না। এবার তারা আমাকেই ঘোড়া মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে পুনরায় আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবে এটা আমার দৃঢ় বিশ্বাস।