সরকারি গাড়ি ব্যবহার করে জাজিরা উপজেলা চেয়ারম্যানের ইউপি নির্বাচনের প্রার্থীর পক্ষে সভা-সমাবেশ

মোঃ ফারুক হোসেন, শরীয়তপুর জেলা প্রতিনিধি: চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকারি গাড়ী ব্যবহার করে শরীয়তপুর জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার জয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী মোঃ ইসমাইল হোসেন খানের পক্ষে সভা-সমাবেশ করছেন। এছাড়াও উক্ত সমাবেশে আশপাশের চার/পাঁচ ইউনিয়ন থেকে আগত লোকজন নিয়ে বিশাল সমাবেশ করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জয়নগর ইউনিয়নের চর খোড়াতলা জামে মসজিদ সংলগ্ন ফোরকানিয়া মাদ্রাসা মাঠে, জাজিরা পৌরসভার আওয়ামী বিদ্রোহী পৌর মেয়র ইদ্রিস মাদবর, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, ছাত্রলীগ সভাপতি রুবেল বেপারী, গোপালপুর ইউনিয়নের বাবুল আকন, মূলনা ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার, ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয় এবং কলেজের সাবেক সাধারণ সম্পাদক মিথুন ঢালী ও শৌলপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বেশ কিছু লোকজন নিয়ে সরকারি গাড়ী ব্যবহার করে জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার জয়নগর ইউনিয়নের চেয়াম্যান প্রার্থী মোঃ ইসমাইল হোসেন খানের পক্ষে সভা-সমাবেশ করেছেন। যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন। এ বিষয়কে কেন্দ্রকরে জয়নগর ইউনিয়নের জন সাধারণের মধ্যে নানা সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জাজিরা উপজেলা নির্বাচন কর্মকর্তা মনজুর হোসেন খান বলেন, এ বিষয়ে আমার কাছে কোনো অভিযোগ আসেনি। কোন অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে মুঠোফোনে জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ব্যস্ত আছি পরে কথা বলব।