শ্রীপুরে ইউনাইটেড সেন্টারে আবারও চুরি! 

আফসার উদ্দিন আহমাদ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা সদরে পৌর ভবনের পাশে অবস্থিত মোবাইল শোরুম  ইউনাইটেড সেন্টারে আবারও দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্রীপুর বাজারের ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছে।

সোমবার ১০ জানুয়ারি রাতের কোন এক সময় টিনের চালা ও কাঠের পাটাতন কেটে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে চোর চক্র।

ইউনাইটেড সেন্টারের মালিক খন্দকার মাসুদ রানা জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে শ্রীপুর পৌরসভা সংলগ্ন আমার ব্যবসা প্রতিষ্ঠান ইউনাইটেড সেন্টার বন্ধ করে বাড়ি চলে যাই। পরদিন মঙ্গলবার সকাল ৯টার দিকে দোকান খোলে দেখতে পাই টিনের চালা ও কাঠের পাটাতন কাটা।

ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা, মালামাল ও মোবাইল ফোনের কাটা খালি বাক্স ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। চোর চক্র দোকানে থাকা নগদ ৩ হাজার ১শত টাকাসহ প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা মূল্যের ৩৭টি মোবাইল ফোন নিয়ে গেছে। তাৎক্ষনিক তিনি বাজারের ব্যবসায়ী ও থানা পুলিশকে ঘটনাটি অবহিত করেন।

তিনি আরও জানান, গত ১৫ মাস আগে নুরুল ইসলাম খাঁন কমপ্লেক্সে তার ইউনাইটেড সেন্টারে প্রথম দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। তখন ৭৬ পিস মোবাইল ও নগদ টাকা সহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এখনো ওই মামলার সুরাহা হয়নি। এখানে ১ জানুয়ারি ২০২২ ইং নতুন দোকান উদ্বোধন করলে আবারও চুরির ঘটনা ঘটে।

বাজারের ব্যবসায়ীরা জানান, কিছু দিন পর পর বাজারে এরকম চুরির ঘটনা ঘটেছে। গত ৫ মাস আগে নুরুল আমিন ইলেকট্রনিক্সের দোকানে সাটারের তালা কেটে ১৬টি স্মাট ফোন ও নগদ টাকা সহ মালামাল নিয়ে যায় চোরের দল। সিসি টিভির ফোটেজ থাকার পরও এখনো কেউ চিহ্নিত হয়নি। আমরা বাজারে আতঙ্কের মধ্য দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছি।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, চুরির ঘটনায় সন্ধ্যার দিকে দোকান মালিকের একটি অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।