শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক! দেশীয় অস্ত্র উদ্ধার

আফসার উদ্দিন আহমাদ শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে  শ্রীপুর মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার রাতে শ্রীপুর ও তার আশপাশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলো, ১। শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের শহিদ মিয়ার ছেলে সিয়াম (১৮) ২। একই এলাকার  মৃত জোবেদ আলীর ছেলে বাবুল মিয়া (৪৪) ৩। মৃত আবুল কালামের ছেলে ফিরোজ মিয়া (৪৫) ৪। সামেদ আলীর ছেলে শহিদ মিয়া (৪৮) ৫। বানেশ মিয়ার ছেলে  আলহাজ মিয়া (৩৪) ও ৬। ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার দেওয়াখোল গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে কাজল মিয়া।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই মামুনুর রশীদ জানান, নাইট ডিউটি চলাকালীন টেপিরবাড়ি বাজার অবস্থানকালে জানা যায়, কেওয়া পশ্চিম খন্ড এলাকার শহিদের বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালিয়ে ওই ৬জনকে আটক করতে সক্ষম হই। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৫টি রাম দা, ১টি কুড়াল, ১টি শাবল ও মোবাইল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে মামলা রুজু হওয়ার পর সোমবার দুপুরের দিকে আদালতে পাঠানো হয়েছে।