শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য -বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অন্যতম প্রতিষ্ঠাতা ৪৫ বছর ধরে রাজপথের পরীক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ভোগে নয় ত্যাগে বিশ্বাসী জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা বলেছেন জননেএী শেখ হাসিনা বাংলাদেশ কে বদলে দিয়েছে বাংলাদেশ কে এখন চেনা যায় না। বঙ্গবন্ধু বাঙালি জাতিকে বাংলাদেশ নামে একটি দেশ দিয়েছেন,জননেএী সারা বাংলাদেশ যে উন্নয়ন করেছেন তার ১৬ ভাগের ২ ভাগ কোন সরকার করতে পরেনাই জননীতির শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা তার বিকল্প কেহ নাই। বিদেশে আমাদের ভিক্ষুকের জাতি বলতো, জননেএী শেখ হাসিনা বাংলাদেশ কে মধ্যের আয়ের দেশে পরিচিত করেছে, বাংলাদেশ সারাবিশ্বে রোল মডেল। বি,এন,পি, স্বাধীনতা বিরোধীরা, জামায়াত ইসলাম, টেবিল চাপড়াইয়া বলতো শেখ হাসিনা কোনোদিনও রাজাকারের বিচার করতে পারবেনা। সেই ক্ষমতা/সাহস শেখ হাসিনার নাই, হবেও না। এগুলা শুধু ভোটের জন্য বলা। আমরা রাজপথে আন্দোলন করে গেছি। শেখ হাসিনার উপর বিশ্বাস হারাই নাই।

ওরা বলেছে শেখ হাসিনা পদ্মাসেতু করতে পারবেনা। শেখ হাসিনা যেন পদ্মাসেতু করতে না পারে সেজন্য বিশ্বব্যাংককে সরানোসহ যা যা করার দরকার তারা তাই করেছে। শেখ হাসিনা বলেছে, “পদ্মাসেতু আমরা করবই”।

শেখ হাসিনাকে ওরা চিনেনাই। শেখ হাসিনা অদম্য এক শক্তির নাম। শত বুলেট-বোমার কাছে যে নতিস্বীকার করেনাই। দেশী-বিদেশী সকল ষড়যন্ত্রের মোকাবিলা করেছেন রাজনৈতিক প্রজ্ঞা দিয়ে। আমরা ভাগ্যবান আমরা শেখ হাসিনাকে পেয়েছি।

শেখ হাসিনার জন্য
বাংলাদেশ ধন্য
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শাহবাগ থানা শাখার নেতৃবৃন্দের সাথে মত বিনিময়ে একথাবলনে