শাহজালাল বিমানবন্দরে সৌদি প্রবাসীর হারানো লাগেজ উদ্ধার 

জাহাঙ্গীর আলম: অবশেষে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ বেল্ট থেকে এক সৌদি প্রবাসীর লাগেজ হারানোর ঘটনায় লাগেজ ও সাড়ে ৭ লাখ টাকার চেক উদ্ধার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ।
২৮শে জানুয়ারী ল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ফেসবুক পেজে পোস্ট দিয়ে বিষয়টি জানানো হয়।
আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ফেসবুক পেজের পোস্টে বলা হয়, ‘সম্মানিত যাত্রী রাকিব সাহেবের লাগেজ হারানোর বিষয়ে অনেকেই আমাদের দৃষ্টি আকর্ষণ করেছেন। আপনাদের জানাতে চাই, গতকাল সম্মানীত প্রবাসী রাকিব আমাদের এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিসে এসে অভিযোগ করার পর আমরা গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিই। এরই ফলশ্রুতিতে আজ দুপুরে যাত্রী রাকিবকে তার লাগেজ সম্পূর্ণ অক্ষত অবস্থায় এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিস থেকে বুঝিয়ে দেয়া হয়। সম্মানিত যাত্রী তৃপ্তি ও আনন্দের হাসিমুখে আমাদের অফিস থেকে তার লাগেজ সংগ্রহ করেছেন। সম্মানিত প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সেবা দিতে এয়ারপোর্ট আর্মড পুলিশ সবসময় প্রস্তুত। আপনাদের কনসার্নের জন্য ধন্যবাদ।’
সংশ্লিষ্টরা জানান,গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে রাকিব বিমানবন্দরে অবতরণ করেন। তিনি নেমে দেখতে পান তার সঙ্গে থাকা লাগেজটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে বিমানবন্দরে দায়িত্বরত এপিবিএন অফিসে যোগাযোগ করেন। এরপর এপিবিএন সিসিটিভি ফুটেজ দেখে তার লাগেজটি উদ্ধার করে দেয়।