শান্তিপূর্ণ নগরী গড়তে মেয়র প্রার্থী সিরাজুল মামুনকে ভোট দেওয়ার আহ্বান ছাত্র মজলিসের

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী সিরাজুল মামুনের পক্ষে ঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেছেন ইসলামী ছাত্র মজলিস। ১৩ জানুয়ারি বৃহস্পতিবার নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্বর থেকে গণসংযোগ শুরু করে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উন্নয়নের লক্ষ্যে সিরাজুল মামুনকে ভোট দেওয়ার আহ্বান জানান ছাত্র মজলিস নেতৃবৃন্দ।

ছাত্র মজলিসের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শরীফ মাহমুদের তত্ত্বাবধানে গণসংযাগকালে কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন বলেন, প্রাচ্যের ড্যান্ড নারায়ণগঞ্জের সামগ্রিক উন্নয়নে সিরাজুল মামুনের কোন বিকল্প নেই। একজন যোগ্য ও দক্ষ লোক হিসেবে নগরীর অবকাঠামো গড়ে তুলতে দেওয়াল ঘড়ি প্রতীকে তাকে ভোট দিতে হবে। তিনি হাজার হাজার ছাত্রের একজন গুণী ও সফল শিক্ষক হিসেবে নারায়ণগঞ্জে রয়েছে তার যথেষ্ট পরিচিতি। তরুন সমাজের উন্নয়নে মাদক সন্ত্রাসের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর ইসলামী চেতনায় আদর্শের সৈনিক সিরাজুল মামুন একজন মানবিক যোদ্ধা। আর এই মানবিক যোদ্ধা নারায়ণগঞ্জকে আলোকিত করার জন্য নিরলস চেষ্টা করে যাচ্ছেন। সরকারের দুঃশাসন ও বর্তমান সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ বাসী অবস্থান নিয়েছে। হাতি-ঘোড়া আর নৌকাকে মানুষ এখন আর চায়না। মানুষ চায় শান্তি! শান্তিপূর্ণ নগরী গড়তে সকলকে দেওয়াল ঘড়ি প্রতীকে আহ্বান জানান তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জেনারেল সেক্রেটারী বেলাল আহমেদ চৌধুরী, বায়তুলমাল সম্পাদক কে,এম ইমরান হোসাইন, জগন্নাথ বিশ^বিদ্যালয়ের সভাপতি এনামুল হক সাদী, মানিকগঞ্জ জেলা সভাপতি ওমর ফারুক, নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারী নাঈম ইসলাম, মহানগরের সেক্রেটারী মুহাম্মদ নাঈম, মায়তুলমাল সম্পাদন আলম আদনান ও খেলাফত মজলিসের নেতা মোহাম্মদ শাব্বির আহম্মেদ।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে ১৪ জানুয়ারি বিকাল ৩টায় খেলাফত মজলিস মনোনীত প্রার্থী এ.বি.এম সিরাজুল মামুন ইশতেহার ঘোষণা করবেন।