শহরের মাদক ব্যবসায়ী মিনু ২৫ বোতল ফেনসিডিল সহ শহর পুলিশের হাতে আটক

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের পেশাদার মাদক কারবারি দিলরুবা বেগম প্রকাশ ডাইল মিনুকে ২৫ বোতল ফেনসিডিল সহ কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির অভিযানে হাতে আটক হয়েছে।

রবিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা অনুমান ৫.১০ ঘটিকার সময় কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম কক্সবাজার পৌরসভাস্থ উত্তর তারাবনিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী দিলরুবা বেগম প্রকাশ ডাইল মিনুকে (৩৬) ২৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করছে বলে শহর পুলিশ ফাঁড়ির আইসি আনোয়ার হোসেন জানিয়েছেন। আটককৃত পেশাদার মাদক কারবারি  উত্তর তারাবনিয়ার ছড়ার আদনান  ইশতিয়াক অপুর স্ত্রী বলে জানা গেছে। সে দীর্ঘদিন ধরে প্রশাসনকে ফাঁকি দিয়ে ফেনসিডিল কারবার চালিয়ে আসছিল।

শহর পুলিশ ফাঁড়ির অভিযানিক দল পৌরসভা ০৪ নম্বর ওয়ার্ডের উত্তর তারাবনিয়ার ছড়াস্থ ডাইল মিনুনির বাড়ি থেকে গ্রেপ্তার করেন ও তার হেফাজত হতে ২৫(পঁচিশ)  বোতল ফেনসিডিল উদ্ধার  করে উপস্থিত স্থানীয় জনগনের সম্মুখে জব্দ তালিকা মুলে জব্দ করা হয়।

উক্ত আসামির বিরুদ্ধে আরো ২(দুই) টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে সদর মডেল থানা সূত্রে জানা গেছে।