শরীয়তপুর পুলিশ লাইন্সে বিজয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা-২১ এর শুভ উদ্বোধন

মোঃ ফারুক হোসেন, শরীয়তপুর জেলা প্রতিনিধি: আজ ১৪ ডিসেম্বর মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায়, শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এর সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মহান বিজয় দিবসে কাবাডি (বালক ও বালিকা) প্রতিযোগিতা-২০২১ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
এছারাও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল আলম, নড়িয়া থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর, ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, জেলা বিশেষ শাখার উিআইও-২ কামরুল ইসলাম, পদ্মা সেতু দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মিন্টু মন্ডলসহ জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, খেলোয়ারবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
উক্ত কাবাডি প্রতিযোগিতায় শরীয়তপুরের ৬টি উপজেলার ৬টি বালক দল ও ৬টি বালিকা দলসহ সর্বমোট ১২টি দল খেলায় অংশগ্রহন করে।
এছাড়াও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান দেশব্যাপী কাবাডি প্রতিযোগিতার আয়োজন করার আমন্ত্রিত অতিথিবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।