শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম-এর সভাপতি জয়, সাধারণ সম্পাদক সুমন

নিজস্ব প্রতিবেদক: ৩০ জানুয়ারী (রবিবার) রাজধানীর মগবাজারে রেড অর্কিড চাইনিজ রেষ্টুরেন্টে হয়ে গেল শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের নতুন কমিটি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, তানজিন তিশা, পরিচালিক দেওয়ান নাজমুলসহ আরো অনেকই।এদিকে অনুষ্ঠানে ১৯ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষনা দেওয়া হয়।শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের ১৯ সদস্যের কমিটিতে যারা-সভাপতি শাহরিয়ার নাজিম জয়, সাধারণ সম্পাদক মোস্তাফিজ সুমন, সহসভাপতি দেওয়ান নাজমুল, মাইনুউদ্দিন আলম কোহিনুর, ফিরোজ শাহী, যুগ্ন-সাধারন সম্পাদক সাদনাম সামির, তানজিন তিশা, সাংগঠনিক সম্পাদক টিপু তালুকদার, অর্থ সম্পাদক মোঃ মানিক মোল্লা, অনুষ্ঠান সম্পাদক ফিরোজ আহমেদ দুলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রওনক বিশাকা শ্যামোলী, দপ্তর সম্পাদক শেখ জিয়াউর রহমান সুমন।

কার্যনির্বাহী সদস্য হলেন যারা-সেঁজুতি খন্দকার, ইমরুল কায়েস (রনি), তানভীর হাসান, ওমর ফারুক, মির্জা শাখছেপ শাকিব, মোহাম্মদ লিয়াকত আলী খান, কাজী রায়হান।

এ প্রসঙ্গে সভাপতি শাহরিয়ার নাজিম জয় ভার্চুয়ালে যুক্ত বলেন, যারা আমাকে এতো ভালো উদ্যাগের সাথে যুক্ত করেছেন আমি সেই জন্য অনেক গর্বিত। সবাইকে সাথে নিয়ে এই সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে চাই। এই সংগঠনের সাথে থাকতে চাই সব সময়।এ প্রসঙ্গে সাধারণ সম্পাদক মোস্তাফিজ সুমন বলেন, আমি সবার প্রতি কৃতজ্ঞ। যারা এই সংগঠনে বিভিন্ন ভাবে সহায়তা করেছেন। আমরা সবাই এই সংগঠনকে সামনে দিকে একসাথে এগিয়ে নিয়ে যাবো। আমরা আমাদের জেলায় সাংস্কৃতিক কার্যক্রমের উন্নয়নে সর্বদা কাজ করে যাবো।