শরীয়তপুরে ৭ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা, কারণ জানেনা পরিবার

  • মো. ফারুক হোসেন জেলা প্রতিনিধি শরীয়তপুর :
শরীয়তপুর জাজিরা উপজেলার মতিসাগর মৌলভী কান্দি, ঢালী কান্দি এলাকায় ৭ম শ্রেণীর স্কুল পড়ুয়া এক ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। এবিষয়ে জাজিরা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত শিশুটি সরকারি জাজিরা মোহর আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী সে জাজিরা পৌরসভার ৩ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত মতিসাগর এলাকার বাসিন্দা মোকলেস মুন্সীর ছোট মেয়ে হাফসা আক্তার (১২)।
জানা যায়, বুধবার (২৩ নভেম্বর) দুপুর ১২ টা থেকে আড়াইটার দিকে তাদের দ্বিতীয় বসতঘরের আড়ার সাথে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
মৃত শিশুর পিতা মোকলেস মুন্সী বলেন, আমার মেয়ের সাথে কারো কোন শত্রুতা ছিলোনা। আমরা কোন কারণে ওর সাথে রাগারাগিও করিনি। জানিনা কেন ও এমন কাজ করলো।
স্থানীয় শাকিল ব‍্যাপারী জানান , ঘটনাটি রহস্যজনক। এর আগেও বছরখানেক আগে এ বাড়ীর পাশের বাড়ীর বাসিন্দা একই বয়সের আরেকটি মেয়ে শিশু এমনভাবে আত্মহত্যা করেছিল।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে কিভাবে মৃত্যু হয়েছে।