লোহাগাড়ায় সাড়ে ৮হাজার ইয়াবাসহ আটক ৩

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

ওই সময় তাদের কাছ থেকে ৮হাজার ৫০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ একটি জীপ গাড়ি জব্দ করা হয়।

আটককৃতরা হল সিরাজগঞ্জ বাঘবাড়ি এলাকার হায়দার আলীর পুত্র শাহাদাত হোসেন সাগর (২৫), কক্সবাজার চকরিয়ার ডুমখালীর মৃত আবদুল গনির পুত্র তারেক মনোয়ার(৩০) এবং চট্টগ্রাম ডবলমরিং ধনিয়াপাড়ার মৃত মুহাম্মদ আলীর পুত্র ফয়সাল(২৫)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা ১১টার দিকে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে শাহাদাত হোসেনের কাছ থেকে ২হাজার ৫০০পিস, রাতে একই স্পটে তারেক মনোয়ারের কাছ থেকে ১হাজার পিস ইয়াবা এবং একই স্পটে জিপ গাড়ি থামিয়ে সেখানে তল্লাশি চালিয়ে মুহাম্মদ ফয়সালের কাছ থেকে ৫হাজার পিস ইয়াবা, মোট ৮হাজার ৫০০পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ১৫ ফেব্রুয়ারি সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।