লোহাগাড়ায় ওসি জাকের হোসাইন মাহমুদের বিদায় এবং নবাগত ওসি আতিকুর রহমানকে বরণ 

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়া থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসেন মাহমুদকে বিদায় সংবর্ধনা দিয়েছে থানা পুলিশ। একই সাথে নবাগত অফিসার ইনচার্জ আতিকুর রহমানকে বরণ করে নেওয়া হয়।
গত (১৬ জানুয়ারি) সোমবার রাতে এ উপলক্ষে থানা কম্পাউন্ডে এক সভার আয়োজন করা হয়।
নবাগত অফিসার ইনচার্জ আতিকুর রহমানের সভাপতিত্বে ও লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবীব জিতু,
উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির,প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজে অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও লোহাগাড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসিফুর রহমান চৌধুরী সহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বক্তব্যে বলেন, চাকরি জীবনে আমি যত কাজ করেছি ডিপার্টমেন্টের দায়িত্ব আর আল্লাহর সন্তুষ্টির জন্য। আমার কর্মের কারণে আল্লাহ যাতে অসন্তুষ্ট না হয় সেইদিকে সব সময় খেয়াল রাখতাম। কর্ম কালীন সময়ে আমি কারও কষ্টের কারণ হয়ে থাকলে আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। কারণ পরকাল আমাকে পার পেতে হবে।
নবাগত অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজিংয়ের বিরুদ্ধে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। কর্মের মাধ্যমে এলাকার মানুষের আস্তার প্রতীক হয়ে উঠতে চাই। তিনি সকলে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।