লোহাগাড়ায় এস আলম পরিবহনের বাসের ধাক্কায় পথচারী মহিলার মৃত্যু

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় এস আলম পরিবহনের একটি বাসের ধাক্কায় মনোয়ারা বেগম (৪৫) নামের এক মহিলা পথচারী নিহত হয়েছে।

শনিবার (২৫ জুন) দুপুর ১টার দিকে উপজেলার চুনতি হাজির রাস্তার মাথা নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে। নিহত মহিলা উপজেলার আধুনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ হাজির পাড়া এলাকার জসিম উদ্দিনের স্ত্রী এবং সে ৪সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শীরা জানান,  মনোয়ারা বেগমের বড় মেয়ে সাদিয়া আমিরাবাদ মাস্টার হাটস্থ তার খালার বাড়ীতে অভিমান করে চলে যায়। সে তার মেয়েকে বোনের বাড়ী থেকে আনতে বাড়ী থেকে রওনা দেয়। মহাসড়কের চুনতি হাজির রাস্তা এলাকায় রাস্তা পারাপারের সময় চট্টগ্রাম অভিমুখী এস আলম পরিবহন বাসটি জোরেশোরে ধাক্কা দিলে মনোয়ারা বেগম ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত লোহাগাড়ার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মাকসুদ আহমেদ জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবার বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক বাসটি থানার হেফাজতে রয়েছে বলেও তিনি জানান।