লোহাগাড়ায় ইয়াবা পাচারকারী সহ আটক ৬ 

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এক মাদক কারবারীসহ ৬জনকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) দিবাগত রাত দেড়টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পুলিশের একটি টিম যাত্রীবাহী বাসে অভিযানে চালিয়ে মুহাম্মদ রফিক (২৬) নামের একজনকে ২০২০পিস ইয়াবা সহ আটক করেছে। সে কক্সবাজারের উখিয়া কুতুবপালং এলাকার মৃত নুর হোসেনের পুত্র। একই সময় উপজেলার আধুনগর বাজারের প্রদেশ স্টোর নামের একটি দোকানে তল্লাশি চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ ৭হাজার ৪০০টাকাসহ ৫জনকে

জুয়ার আসর থেকে আটক করেন থানা পুলিশ। জুয়া খেলার আসর থেকে আটককৃতরা হলেন আধুনগর ৫নং ওয়ার্ডের বড়ুয়া পাড়ার সুনীল বড়ুয়ার পুত্র প্রদেশ বড়ুয়া(৩৮), নলী নিশান বড়ুয়ার পুত্র বিমল বড়ুয়া (৩৮), আধুনগর হানিফার পাড়ার ইলিয়াছের পুত্র জুনাইদ (৩০), আধুনগর ঘাটিয়ার পাড়ার মৃত ইউসুফের পুত্র রহমত উল্লাহ(৬০), আধুনগর ক্যামেলিয়া পাড়ার মনোরঞ্জন বড়ুয়ার পুত্র মিলন বড়ুয়া(৩২)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে পৃথক অভিযানে থানার এসআই গোলাম কিবরিয়া ও এসআই সামশুদ্দৌহার নেতৃত্বে পুলিশের পৃথক

টিম চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এবং আধুনগরে বাজারে অভিযান চালিয়ে মোট ৬জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসেন। আটককৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।