লোহাগাড়ার এসিল্যান্ড খোরশেদ আলমের বিদায়, নবাগত এসিল্যান্ড মাসুদ রানাকে বরণ

মো. এরশাদ আলম, লোহাগাড়া চট্টগ্রাম

লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরীর পদোন্নতি বিদায়জনিত উপলক্ষে বিদায় সংবর্ধনা এবং নবাগত সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানার যোগদান উপলক্ষে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

২৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন,উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসের যৌথ আয়োজনে উপজেলা বিআরডিবি হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আহসান হাবীব জিতুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

অনুষ্ঠানে বিদায়ী অতিথির বক্তব্যে রাখেন উপজেলা বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

বক্তব্যে রাখেন নবাগত উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মাসুদ রানা।

সাংবাদিক মুহাম্মদ রায়হান সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিবাস দাশ সাগর, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ মনিরুল ইসলাম মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী, সার্ভেয়ার শিশির স্বপন চাকমা,পদুয়া ও চুনতি ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মুহাম্মদ শরফুদ্দিন খাঁন সাদি,আধুনগর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মুহাম্মদ এনামুল হক।

এছাড়াও উপজেলার কর্মরত বিভিন্ন কর্মকর্তা বৃন্দ ও উপজেলা ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা উপস্হিত ছিলেন।

বিদায় অনুষ্ঠানে বিদায়ী অতিথি উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরীকে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিসের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা সম্মাননা স্বারক ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।