লায়ন মুহা.মীযানুর রহমান এজাহিকাফ’র কার্যনির্বাহী সদস্য নির্বাচিত

স্টাফ রিপোর্টার: এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস কালচারাল ফাউন্ডেশন-এজাহিকাফ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট ও মানবাধিকার ব্যক্তিত্ব লায়ন মুহা.মীযানুর রহমান।

এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস কালচারাল ফাউন্ডেশন-এজাহিকাফ এর সভাপতি রিন্টু আনোয়ারের সভাপতিত্ব,মহাসচিব সালাম মাহমুদের উপস্থাপনায় কেন্দ্রীয় কমিটির সভায় লায়ন মুহা.মীযানুর রহমানকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করা হয়।

লায়ন মুহা.মীযানুর রহমান জাতীয় দৈনিক আমার সময় পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি,লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট,শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা সহ বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে তিনি মানব কল্যাণে ব্যপক অবদান রেখে চলেছেন।

এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস কালচারাল ফাউন্ডেশন-এজাহিকাফ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট ও মানবাধিকার ব্যক্তিত্ব লায়ন মুহা.মীযানুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন এজাহিকাফ এর সভাপতিমন্ডলীর সদস্য সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ,বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী,হাসান মতিউর রহমান,নির্বাহী সভাপতি সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত।