লক্ষ্মীপুর প্রসেক্লাবরে নর্বিাচন অনুষ্ঠতি। সভাপতি হলোল, সাধারণ সম্পাদক, পাবলে

আলতাফ হোসনে: লক্ষ্মীপুর প্রসেক্লাবরে র্কাযকরী কমটিি নর্বিাচন ৩০ ডসিম্বের (বৃহস্পতবিার) উৎসাহ উদ্দপিনা মধ্য দয়িে অনুষ্ঠতি হয়। সকাল ৯টা থকেে দুপুর ২ টা র্পযন্ত ভোট গ্রহন চলে।

এতে আগামী ২ বছররে জন্য সভাপতি পদে হোসাইন আহমদ হলোল (৩৯) ভোট পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দি মো: কামাল হোসনে পয়েছেনে (৩০ ভোট), সাধারণ সম্পাদক পদে সাইদুল ইসলাম পাবলে (৩৫) ভোট পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দ্বি মো: জহরি উদ্দনি পয়েছেে (৩০) ভোট, সহ সভাপতি পদে জান্নাতুল ফরেদাউস নয়ন (৩৬) পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দ্বি আনোয়ার রহমান বাবুল পয়েছেে (৩৩) ভোট, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মো: কামাল উদ্দনি (৫২) পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দ্বি জহরিুল ইসলাম শবিলু (২৪) ভোট পয়েছেে কোষাধ্যক্ষ পদে ফরিোজ উদ্দনি হাওলাদার (৫১) পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দ্বি মীর ফরহাদ হোসনে সুমন পয়েছেে ২৬ ভোট। সাহত্যি ও সাংস্কৃতকি পদে মোস্তাফজিুর রহমান টপিু (৩৮) ভোট পয়েে নর্বিাচতি হয়। তার নকিটতম প্রতদ্বিন্দ্বি আফরোজা আক্তার রাঙা পয়েছেে ৩১ ভোট। দপ্তর সম্পাদক পদে শাকরে মো: রাসলে ৪৫ ভোট পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দ্বি সোহলে রানা পয়েছেে ৩০ ভোট। প্রচার সম্পাদক পদে মো: নাজমি উদ্দনি রানা ৫৮ ভোট পয়েে নর্বিাচতি হয় তার নকিটতম প্রতদ্বিন্দ্বি বলোল উদ্দনি সাগর পয়েছেে (১৮) ভোট।

কার্য নর্বিাহী সদস্য পদে রজোউল করমি পারভজে ৫৭ ভোট পয়েে এবং মো: রবউিল ইসলাম খান ৫১ ভোট পয়েে নর্বিাচতি হয়। এ দকিে ক্রীড়া ও সমাজ সবো সম্পাদক পদে নজরুল ইসলাম দপিু বনিা প্রতদ্বিীতায় নর্বিাচতি হয়ছে।ে ভোট ৭৮ ভোটরে মধ্যে ৭৭ জন বপিুল উৎসাহ উদ্দপিনার মধ্য দয়িে তাদরে ভোটাধকিার প্রয়োগ করনে।