ডেস্ক রিপোর্ট: গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৩ ডিসেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ সকালে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর আনারপুরা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ২০ কেজি গাঁজাসহ মোঃ সুমন মিয়া (৩২) নামক ০১ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ সুমন মিয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কলতাপাড়া এলাকার মোঃ আক্কাস আলীর ছেলে। সে একজন মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ পিকআপ গাড়ির চালকবেশে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।

এদিকে অদ্য ০৪ ডিসেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ সকালে একই এলাকায় র‌্যাব-১১,
সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ রাজিব (২০) এবং ২। মোঃ আল আমিন (২১)। তাদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত আরও ০১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আসামী মোঃ রাজিব শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন বৈশাখীপাড়া এলাকার মৃত মজিবর রহমান ফকির এর ছেলে এবং অপর আসামী মোঃ আল আমিন ডিএমপি ঢাকার খিলগাঁও থানাধীন মেরাদিয়া এলাকার মৃত শেখ কামাল এরছেলে। তারা পরষ্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।