র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লা হতে ০১ জন অনলাইন জুয়াড়ি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :  র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকায় ১৭ ডিসেম্বর রাতে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে অনলাইন জুয়াড়ি মোঃ ইব্রাহীম হোসেন (২৮), পিতা- মোঃ আলমগীর হোসেন, সাং- রসুলপুর, থানা- চান্দিনা, জেলা- কুমিল্লা, বর্তমানে শিবু মার্কেট পশ্চিম লামাপাড়া বিউটি ভবন, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকায় একজন অনলাইন জুয়াড়ি অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত জুয়া খেলে আসছে। র‌্যাব-১১ কর্তৃক নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে উক্ত অনলাইন জুয়াড়িকে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ সে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছিল। এই ধরনের অবৈধ অনলাইন জুয়াড়ি’দের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব আরো জানায়, উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।