রোকেয়া দিবস উপলক্ষে ঘোড়াঘাটে জয়িতাদের সংবর্ধনা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমে নির্বাচিত ৩ জন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় সংবর্ধনা অনুষ্ঠানটি, উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা রাফিউল আলমের সভাপতিত্বে এবং পল্লী উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

অতিথিবৃন্দ ঘোড়াঘাট উপজেলার “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমে ৫ ক্যাটাগরির মধ্যে ৩ ক্যাটাগরির “নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী” এই ক্যাটাগরিতে শাহনাজ আরেফিন বন্যা, “অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী” ক্যাটাগরিতে আশেদা বেগম, “সমাজ উন্নয়নে অবদান রেখেছেন যে নারী” এই ক্যাটাগরিতে মনিকা হাসদা নামে ৩ জন নারী জয়িতাকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন সংগঠনের নারী, উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীসহ অনেকে উপস্থিত ছিলেন।