রুমান হাসানের “কিছু কথা যায়না বলা”এখন ইউটিউবে

মোঃ রাকিব হাসান: এই সময়ের জনপ্রিয় উদীয়মান তরুণ কন্ঠশিল্পী রুমান হাসানের “কিছু কথা যায়না বলা” শিরোনামের মৌলিক গানটি গতকাল প্রকাশিত হয়েছে। রুমান হাসানের নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেল “Rnman Hasan” থেকে মুক্তি উপলক্ষে গতকাল সকালে একটি অভিজাত রেস্তোরাঁয় তার কিছু কাছের মানুষ, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যম কর্মীদের নিয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেন।

এসময় আমার সময়ের  প্রতিবেদকের সাথে একান্ত আলাপচারিতায় শিল্পী তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন।

আমি ছোট বয়স থেকেই গানের প্রতি ভিষণ ভাবে আকৃষ্ট। পরিবারের সকলে আমার গান শুনে আমাকে উতসাহ প্রদান করে। বন্ধুদের আড্ডায় অনেকটা জোড় করেই আমাকে দিয়ে গান করাতো। সেই থেকে মনের ভেতর একটা সুপ্ত বাসনা কাজ করে। মনে মনে একটা স্বপ্ন দেখতে শুরু করি আমিও কোন একদিন গান গাইবো, বড় শিল্পী হবো।

পরিবার ও বন্ধুদের মতো সাধারন মানুষের মন জয় করবো। এই লক্ষ্য  নিয়ে আমি আমার স্বপ্নের পথ পাড়ি দেই। অনেক চড়াই-উৎরাই করে আজকে আমার সেই স্বপ্ন বাস্তবতায় রুপ পেয়েছে। আজ গানটি  আপনাদের মাঝে প্রকাশিত হলো।আজ আমার সেই স্বপ্ন বাস্তবায়নের দিন।

আশাকরি দর্শক ও শ্রোতাদের আমার গান ভালো লাগবে। আমার প্রথম গান জি-সিরিজে “বলবি কিরে তুই ” ২০১৯ শে প্রথম মুক্তি পায় এটা আমার দ্বিতীয় গান। এছাড়াও আমি বিভিন্ন সময়ে স্টেজ পারফর্মেন্স করেছি।

শ্রোতাদের উদ্দেশ্য তিনি বলেন আপনার বাংলা গান শুনন, বাংলা গানকে ভালোবাসুন। আপনাদের জন্যেই আমার এই পরিশ্রম এবং স্বপ্ন বাস্তবে রুপ নিয়েছে। আপনারা পাশে না থাকলে হয়তো আজ এই শুভ দিন দেখতে পেতাম না।