রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ২০২১-২৩ মেয়াদের নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন

বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম

রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ২০২১-২৩ মেয়াদের নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) চট্টগ্রাম রিজিয়নের ২০২১-২০২৩ মেয়াদের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ শনিবার ১৬ অক্টোবর দুপুর ২ টায় দায়িত্ব গ্রহন করেন। এ সময় নব নির্বাচিত কমটির ১ম সভা অনুষ্ঠিত হয়।

চতুর্থ বারের মত রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করায় রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যগণ জনাব আবদুল কৈয়ূম চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী রিহ্যাবের ২০২১-২০২৩ মেয়াদের নব নির্বাচিত পর্ষদের পরিচালক ও চট্টগ্রাম রিজিনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জি. মোহাঃ দিদারুল হক চৌধুরী, পরিচালক ও চট্টগ্রাম রিজিনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানঊি এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য হিসেবে নির্বাচিত জনাব মো. নাজিম উদ্দিন,মো. মোরশেদুল হাসানএ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান ও শারিস্থ বিনতে নূর-কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ২০১৮-২০২০ মেয়াদের কমিটির সকল সদস্যকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের বিদায়ী কমিটি রিহ্যাব চট্টগ্রামের জন্য অনেক কাজ করেছেন। রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের উন্নয়নে চট্টগ্রামের সকল রিহ্যাব সদস্যদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সকলকে সঙ্গে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। রিহ্যাবের ২০২১-২০২৩ মেয়াদের নব নির্বাচিত পর্ষদের পরিচালক ও চট্টগ্রাম রিজিনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জি. মোহাঃ দিদারুল হক চৌধুরী সকলকে আরও দায়িত্বশীলতার সাথে কাজ করার আহবান জানান। পরিচালক ও চট্টগ্রাম রিজিনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানঊি রিহ্যাব চট্টগ্রামের উন্নয়নে সকল সদস্যের আন্তরিক সহযোগীতা কামনা করেন।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী আগামী ১৮-২১ নভেম্বর ২০২১ অনুষ্ঠিতব্য “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১” জাঁকজমকভাবে আয়োজনের জন্য রিহ্যাব সদস্যসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেন।