রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ এর স্টল বরাদ্দ

জাহাঙ্গীর আলম চট্টগ্রাম

“রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১” এর স্টল বরাদ্দ অনুষ্ঠিত

“রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১” এর স্টল বরাদ্দ অনুষ্ঠিত হয়।

১১ নভেম্বর,লটারী “রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে লটারীর মাধ্যেমে তুলছেন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে অনুষ্ঠিত স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

অনুষ্ঠানে তিনি সকলকে অবহিত করেন আগামী ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর ২০২১ পর্যন্ত চারদিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্ল চট্টগ্রাম বে ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ অনুষ্ঠিত হবে।

তিনি উল্লেখ করেন এবারের ফেয়ারে মোট ৪৪ টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসেবে ১৫ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে এই ফেয়ারে।

তিনি আরো বলেন কোভিড-১৯ এর কারণে বছরের শুরুতে আমরা ফেয়ারটি আযোজন করতে পারি নাই। যেহেতু বর্তমানে কোভিড সংক্রমণ একেবারইে কমে আসছে আমরা ফেয়ার আয়োজন করছি। আপনারা লক্ষ্য করেছেন রিয়েল এস্টেট ব্যবসাও আগের চেয়ে অনেকটা চাঙ্গা হয়েছে।

এবারের ফেয়ারটিকে আমরা বিগত ফেয়ারগুলির চেয়ে আরও অধিক জাঁকজমকের সাথে আয়োজন করছি। মানুয়ের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মুল লক্ষ্য। এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান প্রিন্ট ও ইলেকট্রনিক মডিয়াসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন। ক্রেতাগণকে একই ছাদের মধ্যে তাদের সাধ ও স্বাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর।

অনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) পড়ে শুনান মিজানুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ এর আয়োজক কমিটির সদস্য নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, ইঞ্জি. শেখ নিজাম উদ্দিন জনাব জনাব আশীষ রয় চৌধুরী, মোঃ নূর উদ্দিন আহমদ এবং ফেয়ারে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিবৃন্দ।