রিহ্যাব চট্টগ্রামের চেয়ারম্যান হলেন আবদুল কৈয়ূম চৌধুরী

জাহাঙ্গীর আলম চট্টগ্রাম

আবদুল কৈয়ূম চৌধুরী।

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর ২০২১-২০২৩ মেয়াদের পরিচালনা পর্ষদের সহ-সভাপতি এবং চট্টগ্রাম অঞ্চলের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবদুল কৈয়ূম চৌধুরী।

নতুন কমিটির কো-চেয়ারম্যান (১) নির্বাচিত হয়েছেন আলহাজ্ব ইঞ্জি. মোহাঃ দিদারুল হক চৌধুরী, কো-চেয়ারম্যান (২) নির্বাচিত হন মাহবুব সোবহান জালাল তানভীর সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, মো. নাজিম উদ্দিন, মো. মোরশেদুল হাসান, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান ও শারিস্থ বিনতে নূর।

নতুন কমিটির কো-চেয়ারম্যান যারা

কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত তিন জন পরিচালকসহ সর্বমোট ২৯ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে সাত জনকে চুড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

নির্বাচনে প্রয়োজনীয় পদের অধিক সংখ্যক বৈধ প্রার্থী না থাকায়,মনোনয়ন পত্র জমা দেওয়া প্রার্থীদের বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করেন রিহ্যাব নির্বাচন পরিচালনা বোর্ড। এর আগে ২১ আগস্ট তফসিল ঘোষণা করা হয়। পরবর্তীতে বিভিন্ন পর্যায় অতিক্রম করে মঙ্গলবার ১২ অক্টোবর ২০২১ তারিখ চ‚ড়ান্ত ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ড। রিহ্যাব নির্বাচন বোর্ড ২০২১-২০২৩ এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনায়েতুর রহমান সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সহযোগিতা করায় সকল ভোটার, রিহ্যাব সদস্য এবং নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।