রাইপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান এর নির্বাচনী উঠান বৈঠক

মাকসুমুল মুকিম দোহার-নবাবগন্জ (ঢাকা): ঢাকার দোহারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে  উপজেলার রাইপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান বেপারীর পক্ষে  নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
৩০ নভেম্বর(মঙ্গলবার) বিকেলে রাইপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাদশা মিয়ার বাড়ীতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান বেপারী বলেন, হিংসাত্বক মনোভাব দিয়ে মানুষের মন জয় করা যায়না। ভালোবাসা দিয়েই মানুষের মন জয় করতে হয়। বিলের পাড় আমার অন্তর, অন্তর ঠিক না থাকলে মানুষের মন ঠিক থাকেনা। আমি বিশ্বাস করি সংগঠন ত্যাগী নেতাদের মূল্যায়ন করবে। আগামী নির্বাচনে আমি দলের মনোনয়ন পাবো আশা করি। তবে দলের সিদ্ধান্তের বাইরে নির্বাচন করবো না।

এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে প্রতি আস্থা রেখে সবাইকে আওয়ামী লীগের পতাকা তলে আসার আহবান জানান। একই সাথে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন তিনি।

আমির বেপারী ও খলিলুর রহমানের সঞ্চালনায় তিনি আরো বলেন, আমি  লটাখোলা গ্রামের একজন প্রসিদ্ধ মুরব্বী আব্দুর রশিদ আল চিশতীর একজন অনুসারী, রশিদ মস্তানের কোন অনুসারী ভিন্ন কথা বলতে পারে না আপনারা যদি আমাকে চেয়ারম্যান হিসেবে প্রতিষ্ঠিত করেন তবে আমি বিলের পাড়ের পাশ্ববর্তী রাস্তার কাজ করে দেব ইনশাআল্লাহ।

বাদশা বেপারীর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ধনাই বেপারী, মোহাম্মদ আলী, আল হক মিস্ত্রী, করম আলী, ফয়জল বেপারী, আবু বেপারী, কাশেম বেপারী, আহম্মদ বেপারী, রেজা বেপারী, উজ্জল কবিরাজ, মুরাদ বেপারী, ছাহের বেপারী, খলিল বেপারী, মুনসের মেম্বার, আমিন উদ্দিন বেপারী সহ আরো অনেকে।