যথাযোগ্য মর্যাদায় জামালপুরে মহান বিজয় দিবস পালিত

আব্দুল্লাহ আল লোমান,জামালপুর জেলা প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সারা দেশের ন্যায় জামালপুরে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

বৃহস্পতিবার সকালে শহরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এবং জাতীয় প্রতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোর্শেদা জামান। এসময় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অংশ গ্রহণে কুচকাওয়াজ ও মনোজ্ঞ ডিসপ্লে পরিবেশিত হয়। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ ও কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে বিজয়ীদের পুরোস্কার প্রদান করা হয়। অপরদিকে মহান বিজয় দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচীর অংশ হিসেবে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।