ময়মনসিংহে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিসে হামলা- ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ৩১ জানুয়ারী ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ফুলপুর উপজেলাধীন বওলা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে দুর্বৃত্তরা সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হেলিম তালুকদারের পুত্র আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মাহবুব আলম (ডালিম) এর বওলা বাজার হোগলা সড়কের অফিসে হামলা করে অফিসে থাকা চেয়ার- টেবিলসহ অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে। গতকাল রাত আনুমানিক আটটার সময় এ হামলার ঘটনা ঘটে বলে জানা যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানান, গতকাল আনুমানিক রাত আটটার সময় খোকন শেখ, হুমায়ুন, জাহিদ, এনামুলসহ বেশ কয়েকজন অজ্ঞাতরা এ হামলা চালিয়েছে। আমরা সাধারণ ভোটাররা আতঙ্কিত। আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট দিতে চাই।
স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মাহবুব আলম জানান, গতকাল রাত আনুমানিক আটটার সময় আমার অফিসে হামলা করে দুর্বৃত্তরা অফিসের আসবাবপত্র ভাঙচুর সহ আমার পোস্টার ছিঁড়ে ফেলে।অফিস কার্যালয়ে এ ধরনের হামলায় আমি খুবই উদ্বিগ্ন। এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত থাকলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হবে এবং সাধারণ জনগণ তাদের যোগ্য প্রার্থীর সেবা থেকে বঞ্চিত হবে। আমি দুর্বৃত্তদের এ হামলার বিষয়টি পুলিশ প্রশাসন, রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে অবগত করেছি। আমি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে দাবী করছি, নির্বাচনের দিন সাধারণ ভোটাররা যেন সুষ্ঠু ও সুন্দরভাবে নিরাপদে ভোট দিতে পারে।