ভাঙ্গুড়া পৌরসভার বাজেট ঘোষণা

সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের ২৩তম বাজেট ঘোষণা হয়েছে। মঙ্গলবার (২১ জুন) দুপুরে পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে

পৌর কাউন্সিলর ও সাংবাদিকদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

ঘোষিত এ বাজেটে রাজস্ব, উন্নয়ন ও প্রকল্প খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ১২ কোটি ৯০ লাখ ৭৫ হাজার টাকা। রাজস্ব, উন্নয়ন ও প্রকল্প খাতে মোট ব্যয় ধরা হয়েছে ১২ কোটি ৫৮ লাখ ১৫ হাজার টাকা এবং পৌরসভার রাজস্ব খাতে সমাপনী স্থিতি দেখানো হয়েছে ৩২ লাখ ৬০ হাজার টাকা।

বাজেট অধিবেশনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব বাকি বিল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলাম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক হাসিনুর রহমান বাবু, ভাঙ্গুড়া প্রেস-ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন সরদার, সাংবাদিক বিকাশ কুমার চন্দ্র চন্দ, সাংবাদিক আব্দুল খালেক, প্যানেল মেয়র ও কাউন্সিলর বরাত আলী, পৌরসভার সচিব উত্তম কুমার সাহা, হিসাবরক্ষক নাজমুল হুদা কালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল হাসান বিপ্লব, কাউন্সিলরবৃন্দসহ রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফের সঞ্চালনায় বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়।