ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক পরিচয়দানকারী দুই ব্যক্তি ৮৭ কেজি গাঁজাসহ আটক

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা থেকে সাংবাদিক পরিচয়দানকারী দুই ব্যক্তিকে ৮৭কেজি গাঁজাসহ আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
গত বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার ভৈরব-আশুগঞ্জ সংযোগ সেতুর কাছ থেকে অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা তাদেরকে আটক করেন। বৃহস্পতিবার দুপুর দেড়টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।
আটকরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত মহর আলী মুন্সির ছেলে আমিনুল ইসলাম বুলবুল (৩৭) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার এখলাসপুর গ্রামের আবুল হাশেমের ছেলে মো. সোহান (২২)। তারা নিজেদেরকে ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে র‌্যাবের কাছে পরিচয় দিয়েছেন।
র‌্যাব কর্মকর্তা যোবায়ের বলেন, বুলবুল ও সোহান একটি প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার লাগিয়ে গাঁজা ভর্তি করে হবিগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল আশুগঞ্জে তল্লাশি চৌকি বসায়। রাত সাড়ে ১১টার দিকে প্রাইভেকারসহ বুলবুল ও সোহানকে আটক করা হয়। প্রাইভেটকার থেকে ৮৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক দুইজন নিজেদের ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন। কিন্তু ওই টিভি চ্যানেল সরকার অনুমোদিত নয়।
সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আক্কাছ আলীসহ র‌্যাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।