ব্রাহ্মণবাড়িয়ায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

মোঃ আল মামুন, জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে জেলার অসহায়, দরিদ্র, বৃদ্ধ, বিধবা, প্রতিবন্ধী শীতার্তদের মাঝে দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বুধবার ১২ জানুয়ারি সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে রেড ক্রিসেন্টের উদ্যোেগে বিতরণ করা হয়েছে।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সুযোগ্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি। ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্টের উপ-পরিচালক খ: এনায়েতুল্লাহ একরাম পলাশ, জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিট শরিফুল আলম,  ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য ও সাবেক যুব প্রধান মো: সালাহ্ উদ্দিন ভূইয়া, বর্তমান যুব প্রধান তানভীর রশিদ, ইউনিটের হিসাবরক্ষক মো: আরিফুর রহমান মনিরসহ ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সুযোগ্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম, এম.এসসি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট সর্বদাই জেলার শীতার্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে। এ বছরও তার ব্যতিক্রম নয়।

তিনি বলেন, কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত জেলার অসহায় ও নিম্ন আয়ের পরিবারের সহযোগিতায় শুরু থেকেই কাজ করে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট। কোভিড-১৯ আক্রান্ত মুমূর্ষু রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সেবা প্রদান, ত্রাণ সহায়তা কার্যক্রম, জনসচেতনতাবৃদ্ধি, টিকাদান কার্যক্রমে স্বাস্থ্যকর্মীদের সহযোগিতা, স্বাস্থ্যকর্মী, ব্যবসায়ী ও সাধারন জনগনের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ (মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার) করাসহ ইউনিটের প্রশিক্ষিত যুব ও স্বেচ্ছাসেবকরা কাজ করে যাচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের পাশাপাশি শীতার্ত অসহায় দুস্থ জনগণকে সহায়তা দিতে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আশার আহবান জানান।