বিশ্ব ফার্নান্ডো হাসপাতালে কনকাশান সাব কাসুন রাজিতা

নিজস্ব প্রতিবেদক: ঘটনা দ্বিতীয় দিনের চা বিরতির আগের ওভারে। উইকেটে সুপার গ্লু আঠার মতো জমে গেছেন বিশ্ব ফার্নান্ডো। রান করছেন না। কিন্তু বলের পর বল খেলেই যাচ্ছেন। তাকে আউট করতে পেসার শরিফুল ইসলাম শট বলের আশ্রয় নেন।

বিপরীতে বিশ্বও বল ছেড়ে দেওয়ার দিকে মনযোগী হন। এ রকমই একটি বল ছাড়তে গিয়ে নিচু হয়ে গেলে তার মাথা গিয়ে হেলমেট আঘাত করে। তাৎক্ষনিক তার প্রতিক্রিয়া দেখে মনে হয়েছে তেমন কিছু একটা হয়নি।

পেসার খালেদ দুই আঙুল দেখিয়ে তিনি ঠিকমতো দেখছেন কি না পরীক্ষা করেন। বিষয়টি হেসে উড়িয়ে দেন বিশ্ব। কিন্তু চা বিরতির পর তিনি আর ব্যাটি করতে নামেননি। আশিতা ফার্নান্ডো নামেন তার পরিবর্তে। পরে তিনি আউট হলে শেষ ব্যাটসম্যান হিসেবে বিশ্ব আবার ব্যাট করতে নামেন। এ সময় তিনি কয়েকটি বল খেললেও কোনো রান করতে পারেননি। পরে আবার বল হাতে চার ওভার বোলিংও করেন। তার অর্থ শরিফুলের বলে তার কোনো সমস্যাই হয়নি।

আজ তৃতীয় দিন সকালেও তিনি আবারও চার ওভার বোলিং করেন। কিন্তু লাঞ্চের আগে দেখা যায় তার পরিবর্তে কন কাসুন সাব হিসেবে মাঠে এসেছেন রাজিতা মেন্ডিস। জনপ্রিয় ক্রিকেট ওযেব সাইট ক্রিকইনফো খেলার ৪৩.৩ ওভারের সময় বিষয়টি জানায়।

পরে জানা যায় বিশ্ব ফার্নান্ডোর কিছুটা সমস্যা হওয়াতে অতিরিক্ত সতর্কতা হিসেবে তাকে তুলে নিয়ে কন কাশান সাব হিসেবে রাজিতা মেন্ডিসকে খেলানো হচ্ছে। আর বিশ্বকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। সেখানে তার কিছু পরীক্ষা-নীরিক্ষা করানো হবে।