বিশ্বনাথ থিয়েটারের নাট্যকর্মী জুয়েলের বিদায় সংবর্ধনা ও থিয়েটার আড্ডা

ফারুক আহমদ: প্রবাস যাত্রা উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ থিয়েটারের সদস্য, নাট্যকর্মী জুয়েল আহমদকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে পৌর শহরের নতুন বাজার এলাকায় আয়োজিত বিদায় সংবর্ধনা উপলক্ষ্যে থিয়েটার আড্ডা অনুষ্ঠিত হয়। বিশ্বনাথ থিয়েটার ও বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের যৌথ উদ্যোগে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ও আড্ডায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থিয়েটারের উপদেষ্টা ও বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সভাপতি সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন নাট্যকর্মী জুয়েল আহমদ।

বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলীর সভাপতিত্বে ও বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের যুগ্ম সম্পাদক শফিক আহমদ-পিয়ারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সাধারণ সম্পাদক প্রভাষক আফিয়া রশিদ, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সহ সভাপতি কবির আহমদ, যুক্তরাজ্যস্থ হাম্ভার শহরের এনটিভি প্রতিনিধি প্রবাসী সাংবাদিক ফখরুল ইসলাম জনি, জাতীয় কবিতা পরিষদ বিশ্বনাথ শাখার সভাপতি কবি আব্দুল হান্নান ইউজেটিক্স, বিশ্বনাথ কামিল মাদ্রাসার প্রভাষক কবি শামিম আহমদ, থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, সাংবাদিক আব্দুস সালাম, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন থিয়েটারের সাধারণ সম্পাদক নবীন সোহেল। এসময় থিয়েটার ও ফোরামের পক্ষ থেকে বিদায়ী জুয়েল আহমদকে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান ও আড্ডায় অংশ নেন বিশ্বনাথ পৌর সহায়ক কমিটির সদস্য রাসনা বেগম, রামপাশা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মিনা বেগম, সাংবাদিক রোহেল উদ্দিন, আক্তার আহমদ শাহেদ, বদরুল ইসলাম মহসিন, ব্র্যাক কর্মকর্তা আব্দুল আলিম, সংগঠক আব্দুল জাহেদ, রুবেল আহমদ, থিয়েটারের সদস্য শফিক রুহিন, মাজহারুল ইসলাম, আব্দুল হাকিম, এমদাদুল হক মিলন, ফয়জুল ইসলাম প্রমূখ।