বিশ্বনাথে সড়ক দূর্ঘনায় প্রাণগেল এইচএসসি পরীক্ষার্থী ফাহিমের

  • ফারুক আহমদ,বিশ্বনাথ প্রতিনিধি (সিলেট)

    সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় ফাহিম আহমদ (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।
    বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পশ্চিম চান্দশীরকাপন এলাকার মর্ণিংস্টার একাডেমির সামনে ঘটনাটি ঘটে।

    নিহত ফাহিম উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে। এই ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।
    তারা হলেন একই গ্রামের এইচএসসি পরীক্ষার্থী মৃত আরব আলীর ছেলে পাবেল আহমদ, রসু মিয়ার ছেলে মোস্তফা মিয়া ও রনি মিয়া এবং অটোরিকশা (সিএনজি) চালক রিপন মিয়া।

    পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করতে ফাহিম আহমদ ও তার সহপাঠিরা সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার-থ ১১-০৯৬৩) যোগে বিশ্বনাথ পৌরশহর অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পশ্চিম চান্দশীরকাপন এলাকার মর্ণি স্টার একাডেমির সামনে আসা মাত্র ফাহিমদেরকে বহনকারী অটোরিকশা (সিএনজি)’র সাথে সুনামগঞ্জের জগন্নাথপুরগামী একটি যাত্রীবাহী বাসের (সিলেট-জ ১১-২০২৭) মুখোমুখি সংঘর্ষ হয়।
    এতে গুরুতর আহত হন ফাহিমসহ অটোরিকশায় থাকা অন্যরা। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহিম আহমদকে মৃত ঘোষণা করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, ‘বাসটি আটক করা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটক করতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি।’