বিশ্বনাথে ব্যারিষ্টার নাজির আহমদ সংবর্ধিত

ফারুক আহমদ,বিশ্বনাথ সিলেট: সিলেটের বিশ্বনাথে নতুন হাবড়া বাজার দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই প্রদান ও প্রবাসী ব্যারিস্টার নাজির আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার ১লা জানুয়ারী সকালে স্হানীয় ৫নং দৌলতপুর ইউনিয়নে নতুন হাবড়া বাজার দাখিল মাদরাসার আয়োজনে মাদ্রসার কনফারেন্স হলরুমে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্য পাঠ্যবই প্রদান ও প্রবাসী ব্যারিষ্টার নাজির আহমদ দেশে আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই প্রদান করেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আব্দুন নুর এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, আব্দাল মিয়া, সংগঠক হাজী ধন মিয়া, রবিউল হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ প্রমুখ।