বিশ্বনাথে প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ

ফারুক আহমদ, বিশ্বনাথ সিলেট: করোনা সংক্রমন প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন ও পুরাণ বাজার এলাকায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ১৩ জানায়রী বিকেলে প্রশাসনের উদ্যোগে ওই মাস্ক বিতরণ করা হয়েছে।
মাস্ক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার।

মাস্ক বিতরণকালে ব্যবসায়ী ও জনসাধারণকে জনসমাগম এড়িয়ে চলতে ও স্বাস্থ্যবিধি মানার নির্দেশনা প্রদান করে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেন, করোনা ভাইরাস নতুন রূপে এসেছে। তাই আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সরকারি নির্দেশ মোতাবেক স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান বলেন, আজ সর্তক করে গেলাম। পরবর্তীতে মাস্ক ছাড়া চলাচল করলে শাস্তি হবে।

মাস্ক বিতরণ ও সচেতনতা প্রচারাভিযানের উপস্থিত ছিলেন উপজেলার বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সচিব বিজিত সরকার, পৌর সহায়ক কমিটির সদস্য জহুর আলী, ইউনিয়ন পরিষদের মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুবলীগ নেতা দবির মিয়া, সাইদুল ইসলাম প্রমুখ।