বিশ্বনাথে দিনদুপুরে ব্যাংক কর্মকর্তার বাড়িতে চুরি

ফারুক আহমদ, বিশ্বনাথ সিলেটঃ সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বশির আহমদের পুত্র ও ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখার কর্মকর্তা আজমল হোসেনের বাড়িতে চুরি সংগঠিত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা। খবর পেয়ে থানা পুলিশের এসআই দিদারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ব্যাংক কর্মকর্তার পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যাংক কর্মকর্তা আজমল হোসেন ও তার স্ত্রী উপজেলার পালেরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জাহানারা বেগম প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঘরের কলাপসিবল গেইট তালাবদ্ধ করে নিজ নিজ কর্মস্থলে চলে যান। তারা নিজেদের কর্মস্থলে চলে যাওয়ার সুযোগকে কাজে লাগিয়ে সকাল ১০ থেকে দুপুর দেড়টার ভিতরে কোন এক সময় চুরেরা ঘরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে ঘরে থাকা স্টীলের আলমারী ও ছকেচ ভেঙ্গে প্রায় সাড়ে ৫ ভরি স্বর্ণালংকার, ১টি মোবাইল সেট ও দামি কাপড়সহ প্রায় ৬ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এরপর বেলা দেড়টার দিকে জাহানারা বেগম বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে গেইটের তালা ভাঙ্গা ও ঘরের আসবাবপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখেন।

এব্যাপারে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।